সম্রাট কমিউনিটি সেন্টার

 

বেসরকারী মালিকানায় ২০০০ সাল থেকে যাত্রা শুরু করে সম্রাট কমিউনিটি সেন্টার। উত্তর যাত্রাবাড়ীতে এই কমিউনিটি সেন্টারের আরও একটি শাখা রয়েছে তা নূর কমিউনিটি সেন্টার নামে পরিচিত।

অবস্থান ও ঠিকানা

যাত্রাবাড়ি চৌরাস্তা থেকে দক্ষিণ দিকে মাওয়াগামী রাস্তায় ৪৫০ গজ সামনে এগিয়ে ৩১৯/ ক, দক্ষিণ যাত্রাবাড়িতে সম্রাট কমিউনিটি সেন্টার অবস্থিত। যোগাযোগের ফোন নম্বর ৭৫৪১৪৫৮ এবং মোবাইল নম্বর ০১৭১৬-৫৭৮৭২৮ ও ০১৯২৭-৪৭৭৫১৭।

এই কমিউনিটি সেন্টারের অপর শাখাটি ৭৬/গ, বিবির বাগিচা, নূর টাওয়ারের ৩য় ও ৪র্থ তলায় অবস্থিত।

অভ্যন্তরীণ অবস্থা

এই কমিউনিটি সেন্টারে মোট ৩ টি ফ্লোর রয়েছে। প্রত্যেক ফ্লোরে আসন সংখ্যা ২৫০ টি। ভবনের ভিতরের পরিবেশ বেশ গোছালো। ফ্লোরগুলো টাইলস করা। এখানে বসার জন্য ফোমের চেয়ার, সোফা এবং কাঠের চেয়ার রয়েছে। স্প্লিট এসির মাধ্যমে শীতাতাপ নিয়ন্ত্রণ ব্যবস্থা সচল রাখা হয়। এছাড়া লোডশেডিং এর সময় জেনারেটরের মাধ্যমে বিদ্যুৎ ব্যবস্থা সচল থাকলেও এসি চালানো হয় না। এখানে কোন প্রকার গ্রীম রুম নেই। প্রত্যেক ফ্লোর সাউন্ড প্রুফ রয়েছে।

 

ভাড়া :

সেন্টারটি ভাড়া নেওয়ার জন্য অনুষ্ঠানের দিন থেকে ২০ দিন পূর্বে যোগাযোগ করতে হয়।

দিনের বেলা  ভাড়া : ২৭,০০০ টাকা

রাতের বেলা  ভাড়া : ৩০,০০০ টাকা

 

বিবিধ

গেট, বর কনের স্টেজ এবং ডায়েজ কর্তৃপক্ষের পক্ষ থেকেই সাজানো থাকে। এর জন্য কোন আলাদা খরচ প্রদান করতে হয় না। তবে বিশেষ কোন ভাবে সাজাতে চাইলে তা অনুষ্ঠান আয়োজকে নিজস্ব খরচে করতে হয়। সম্রাট কমিউনিটি সেন্টারের নিজস্ব গাড়ি পার্কিং ব্যবস্থা রয়েছে। এখানে ৪৫ টি গাড়ী পার্কিং করা যায়। প্রত্যেক ফ্লোরে পুরুষ ও মহিলাদের জন্য আলাদা ২ টি করে টয়লেটের ব্যবস্থা রয়েছে। এগুলো ফ্লোরের রুমের সাথে লাগানো।

Bookmark the permalink.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *