সী সেল পার্টি প্যালেস

রেষ্টুরেন্টটিতে থাই, চাইনীজ ও ইন্ডিয়ান খাবারের ব্যবস্থা রয়েছে। রেগুলার সার্ভিসের রেষ্টুরেন্টটিতে পার্টি আয়োজন, হোম ডেলিভারী, ক্যাটারিং সার্ভিস সুবিধা আছে। রেষ্টুরেন্টটি সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত। এখানে বুফের ব্যবস্থা নেই, তবে পার্টিতে অর্ডারের ভিত্তিতে বুফের ব্যবস্থা করা হয়।

ঠিকানা

  • বাসা – ১১৩/বি, সেক্টর – ৪, মেইন রোড, উত্তরা মডেল টাউন, উত্তরা, ঢাকা – ১২৩০।
  • হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন মেইন রোড দিয়ে টঙ্গী যাওয়ার পথে ৫০০ গজ সামনে সড়কের ডান পাশে ভবনের ১ম তলা থেকে ৩য় তলা পর্যন্ত এই চাইনীজ রেষ্টুরেন্টটি অবস্থিত।

যোগাযোগ

ফোনঃ ৮৯১৬৯৩৩, ৮৯১৫৯৫৭

মোবাইলঃ ০১৭১১-২৮২১৩২, ০১৭১২-১২২৯৯১

ই-মেইলঃ info@seashellgroupbd.com

ওয়েবসাইটঃ www.seashellgroupbd.com

পার্টির ব্যবস্থাঃ

রেষ্টুরেন্টটিতে বিভিন্ন ধরনের পারিবারিক ও অফিসিয়াল পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। একসাথে ১০০০ জন লোকের পার্টি আয়োজন করা যায়। পার্টিভেদে নির্দিষ্ট পরিমাণ টাকা (সাধারনত ৫০% বা ততোধিক) অগ্রিম পরিশোধ করে বুকিং দিতে হয়। পার্টিতে অর্ডারের ভিত্তিতে বুফের ব্যবস্থা করা হয়। পার্টির জন্য আলাদা ফ্লোর চার্জ (হল রেন্ট) প্রদান করতে হয়।

হোম ডেলিভারী সার্ভিসঃ

উত্তরা এলাকার অভ্যন্তরে এই রেষ্টুরেন্টটি হোম ডেলিভারী সুবিধা দিয়ে থাকে। এজন্য আলাদা কোনো চার্জ পরিশোধ করতে হয় না। তবে এই সুবিধা পেতে সর্বনিম্ন ১,০০০ টাকার খাবার অর্ডার দিতে হয়। বড় ধরনের অর্ডার হলো ঢাকার যেকোনো স্থানে ডেলিভারী দেওয়ার ব্যবস্থা রয়েছে।

ক্যাটারিং সার্ভিসঃ

রেষ্টুরেন্টের বাইরে আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে ক্যাটারিং সার্ভিসও প্রদান করা হয়।

বিল পরিশোধঃ

এই রেষ্টুরেন্টের যাবতীয় বিল নগদ, ভিসা কার্ড, মাস্টার কার্ড, আমেরিকান এক্সপ্রেস কার্ড ও সকল প্রকার ক্রেডিট কার্ডের মাধ্যমে পরিশোধ করা যায়। তবে পার্টির বিল নগদে পরিশোধ করতে হয়। সকল বেলের সাথে ১৫% ভ্যাট প্রদান করতে হয়।

গাড়ী পার্কিং ব্যবস্থাঃ

এখানে গাড়ী পার্কিং এর নিজস্ব ব্যবস্থা রয়েছে। এছাড়া, সামনের রাস্তায় ও ফুটপাতে গাড়ী পার্ক করা যায়।

রেস্টুরেন্ট খোলা/বন্ধের সময়ঃ

রেষ্টুরেন্টটি প্রতিদিন সকাল ১১.০০ টা হতে রাত ১১.০০ টা পর্যন্ত খোলা থাকে।

Bookmark the permalink.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *